মে ২০, ২০২৪

Jagoroni News

সত্যের সাথে প্রতিনিয়ত

মনা চাই অসমাপ্ত কাজ শেষ করতে, একবার সুযোগ পেতে চাই রুনা

1 min read

নিজস্ব প্রতিবেদকঃ ঘনিয়ে আসছে উপজেলা পরিষদ নির্বাচন,বাড়ছে প্রার্থীদের দৌড়ঝাঁপ। নির্বাচনকে কেন্দ্র দেশের সবখানেই উৎসবমুখর পরিবেশ। ৪টি ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে।

খুলনার রূপসা উপজেলা পরিষদ নির্বাচন ৪র্থ ধাপে ৫ই জুন অনুষ্ঠিত হবে।নির্বাচনকে সামনে গনসংযোগ ও প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীগণ।

নির্বাচন উম্মুক্ত করায় প্রার্থী বেড়েছে রূপসায়,দলীয় মনোনয়ন ব্যতীত নির্বাচন অনুষ্ঠিত হবে।চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকলেও মহিলা ভাইস চেয়ারম্যান পদে এখন পর্যন্ত ২ জন প্রার্থী।

বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা এবং গতবারের পরাজিত প্রার্থী উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা রুনা।

বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা,তার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে চাই। গতবারের পরাজিত প্রার্থী শারমিন সুলতানা রুনা একটিবার মানুষের সেবা করার সুযোগ পেতে চাই।

বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পুনরায় নির্বাচিত হলে কি কি করবেন? এ প্রশ্নের জবাবে তিনি বলেন- যদি উন্নয়নের কথা বলেন তাহলে বলবো,সরকারী বরাদ্দের উপর নির্ভর করে যেখানে আগে প্রয়োজন সেই খানে আগে কাজ করবো। বিগত ৫ বছর সুখে দুঃখে জনগনের পাশে ছিলাম। ইনশাআল্লাহ, আল্লাহর রহমতে এবার ও জনগনের পাশে থাকবো। আপনারা দোয়া করবেন।

অপরপ্রান্তে শারমিন সুলতানা রুনা বলেন-আমি নির্বাচিত হলে অসহায় মানুষের কল্যাণে কাজ করব। প্রতিনিয়ত তাদের সমস্যা সমাধান করার চেষ্টা করব। বাল্যবিবাহ্ রোধ, ইভটিজিং এবং মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করবো।

নির্বাচনকে সামনে রেখে দুই প্রার্থী উপজেলার পথপ্রান্তরে গনসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। কর্মী সমর্থকেরা তাদেরকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে পেতে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারনা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © 2024 All rights reserved. | Jagoroninews. | Newsphere by AF themes.